ব্রেকিং নিউজ
সারা দেশের নেয় পঞ্চগড়েও মহান মে দিবস পালিত ভয়াবহ পার্শ্বপ্রতিক্রিয়া দেখাদিল ভারতে উৎপাদিত করোনা টিকা কোভিশিল্ডে উপজেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হলেন বেড়া মহিলা মাদরাসার অধ্যক্ষ আব্দুস ছালাম প্রকাশ্যে গুলি করে হত্যা করা হয়েছে মডেল ল্যান্ডিকে প্রেমিকের বাড়িতে প্রবাসীর স্ত্রীর বিয়ের দাবিতে অনশন ইসলামে শ্রম ও শ্রমিকের মর্যাদা
×

দীপক কুমার সরদার, দাকোপ, খুলনা
প্রকাশ : ১৪/৪/২০২৪, ৫:৪৭:১৬ PM

দাকোপ উপজেলা প্রসাশনের ১লা বৈশাখ উদযাপন

নতুন সব আশা নিয়ে আলোর পথে নতুন দিশায় অব্যাহত থাকুক আমাদের সবার এগিয়ে যাওয়া। দাকোপ উপজেলা প্রসাশনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা হয়েছে। নতুন সব আশা নিয়ে আলোর পথে নতুন দিশায় অব্যাহত থাকুক আমাদের সবার এগিয়ে যাওয়া। দাকোপ উপজেলা প্রসাশনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা হয়েছে।

নতুন সব আশা নিয়ে আলোর পথে নতুন দিশায় অব্যাহত  থাকুক আমাদের সবার এগিয়ে যাওয়া। দাকোপ  উপজেলা প্রসাশনের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা  হয়েছে। 

১৪ এপ্রিল ১লা বৈশাখ সকালে দাকোপ উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয় মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে শুরু হয় পহেলা বৈশাখ বাংলা নববর্ষের শোভাযাত্রা।
এরপর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পরিষদের চত্বরে এসে শেষ হয়।বৈশাখের দিন সকালে আগত অতিথিদের মাঝে পান্তা ভাতে কাচা লংকা আর ভাজা ইলিশ মাছ দিয়ে অতিথি আপ্যায়ন করা হয়েছে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মুক্তিযুদ্ধা,রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও স্থানীয় সুধীজন উপস্থিত ছিলেন।
পরিশেষে বাংলা নববর্ষ ১৪৩১ উদযাপন উপলক্ষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।